Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেঙ্গু প্রতিরোধে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে আ.লীগের মনিটিরিং সেলের বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৫:৪৬ পিএম

ডেঙ্গু প্রতিরোধে সমন্বিত উদ্যোগ গ্রহণে করণীয় বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের সাথে মতবিনিময় করেছে ‘আওয়ামীলীগের ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা মনিটরিং সেল’।
আজ দুপুরে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রীর দপ্তরে বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় ও জনসচেতনতা সৃষ্টিতে প্রচারণা বিষয়ে আলোচনা করা হয়। ডেঙ্গু রোগের বিস্তার রোধে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, সিটি কর্পোরেশন ও এলজিআরডি মন্ত্রণালয়ের সাথে সমন্বিতভাবে কাজ করার উপর গুরুত্ব দেয়া হয়। পাশাপাশি এডিস মশার বংশ বিস্তার কমাতে জনগণের সচেতনতা বৃদ্ধিতে প্রচারণা বৃদ্ধি করার বিষয়েও আলোচনা করা হয়।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামীলীগ ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা মনিটরিং সেলের আহবায়ক ও সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বিএসএমএমইউ’র উপাচার্য ও কমিটির সদস্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়া, স্বাচিপ মহাসচিব ডা. এম এ আজিজ, বিপিএসপিএ’র মহাসচিব ডা. জামাল উদ্দিন চৌধুরী, কমিটির সদস্য ডা. এহসানুল কবীর জগলুল, ডা.রউফ সরদার, ডা. কামরুল হাসান মিলন, ডা. পুরবী রাণী দেবনাথ, ডা. আবু ইউসুফ ফকির, ডা. মো. জাবেদ প্রমূখ উপস্থিত ছিলেন । 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ