Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে দুই সাংবাদিক ডেঙ্গু আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৫:৪৯ পিএম

দৈনিক সমকালের জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এমএ খান মিঠু ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের স্থায়ী সদস্য আমির হুসাইন স্মিথ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শে দু’জনই শহরের নিজ নিজ বাসায় বিশ্রামে রয়েছেন।
গত শুক্রবার সকালে হালকা জ্বর অনুভব করেন সাংবাদিক এমএ খান মিঠু। কয়েক ঘন্টার ব্যবধানে জ্বরের মাত্রা ১০৫ ডিগ্রিতে দাড়ায় । ফলে তিনি খুবই অসুস্থ হয়ে পড়েন। পরে চিকিৎসকের শরনাপন্ন হলে তার পরামর্শ অনুযায়ী ডেঙ্গু পরীক্ষার পর ফলাফল পজেটিভ আসে। বর্তমানে তিনি নিজ শহরের আল্লামা ইকবাল রোডের নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে গত শনিবার ডেঙ্গু পরীক্ষার ফলাফল পজেটিভ আসে সাংবাদিক আমির হুসাইন স্মিথের। তিনিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজ বাসায় বিশ্রামে আছেন। ডেঙ্গু আক্রান্ত উভয় সাংবাদিকের সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তাদের স্বজন ও শুভানুধ্যায়ীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

২৭ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ