Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

প্যারিসে ‘দ্রুত খাবার না দেওয়ায়’ ওয়েটারকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৬:১০ পিএম

প্যারিসের পূর্বাঞ্চলে এক রেস্তোঁরায় একজন খদ্দেরের গুলিতে নিহত হয়েছেন এক ওয়েটার। খবরে বলা হচ্ছে, ওই খদ্দেরের অর্ডার করা স্যান্ডউইচ ওয়েটার যথেষ্ট দ্রুত তৈরি করতে না পারায় খদ্দের কার্যত রেগে গিয়ে তাকে গুলি করেছেন।

পুলিশ বলছে, প্যারিসের পূর্ব শহরতলিতে নইসি-লেঘ্রঁ এলাকায় শুক্রবার রাতের এই ঘটনার পর খুনের তদন্ত শুরু করা হয়েছে। সন্দেহভাজন ওই খদ্দের পালিয়ে গেছে এবং এখনও পলাতক।

২৮বছর বয়সী ওয়েটারকে বাঁচানোর চেষ্টা করে ব্যর্থ হন অ্যাম্বুলেন্স কর্মীরা। ওয়েটারকে ঘাড়ে গুলি করা হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সহকর্মীরা পুলিশকে জানায় যে পিৎসা ও স্যান্ডউইচ রেস্তোঁরায় আসা ওই খদ্দের তার অর্ডার করা খাবার পরিবেশন করতে সময় লাগার কারণে ক্ষিপ্ত হয়ে ওঠেন। এই হত্যার ঘটনায় স্থানীয় বাসিন্দা এবং এলাকার দোকানদাররা স্তম্ভিত।

‘এটা খুবই দু:খজনক,’ ফরাসি সংবাদমাধ্যমে ২৯ বছর বয়সী এক তরুণীর মন্তব্য। ‘এই রেস্তোঁরা খুবই শান্ত পরিবেশের, কখনও এখানে কোন সমস্যা হয়নি। মাত্র কয়েক মাস আগে এই রেস্তোঁরাটি খুলেছে।’ তবে কোন কোন বাসিন্দা বলেছেন, সম্প্রতি এলাকার রাস্তায় মাতালদের সংখ্যা বেড়েছে, সেইসঙ্গে অবৈধ মাদকের কেনাবেচা বাড়ার কারণে এলাকায় অপরাধের ঘটনাও সম্প্রতি আগের চেয়ে অনেক বেড়ে গেছে। সূত্র: বিবিসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রান্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ