Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যা, মহিলা আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৬:৫৪ পিএম | আপডেট : ৮:১২ পিএম, ১৮ আগস্ট, ২০১৯

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে অষ্টম শ্রেণিতে পড়–য়া এক মাদ্রাসা ছাত্রকে প্রতিপক্ষের লোকজন পিটিয়ে হত্যা করা হয়েছে। সে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের আব্দুর রহিমের পুত্র।
জানা গেছে, রোববার বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে কাঁঠালবাড়ী মোস্তাফিয়া সিনিয়র আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র রাহাত (১৪) এর সাথে একই গ্রামের খয়বর আলীর পুত্র রফিকুল ইসলামের তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির একর্যায়ে রফিকুল ও তার সহযোগীরা রাহাতকে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডে জড়িত রফিকুল ইসলামের স্ত্রী ধলি বেগমকে আটক করেছে পুলিশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ