Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁয় ধারালো অস্ত্রের কোপে প্রেসক্লাব সাধারণ সম্পাদকসহ আহত ২, আটক ১

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৭:১৬ পিএম

ধারালো অস্ত্রের কোপে এনটিভি ঠাকুরগাঁও প্রতিনিধি ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুসহ ২জন আহত হয়েছে। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত আরেকজন লুৎফর রহমান মিঠুর বন্ধু সাদেকুল ইসলাম সাদিক।
রবিবার দুপুর পৌনে ৪টায় শহরের বাজার পাড়াস্থ নিজ বাড়িতে প্রবেশ করার সময় রাস্তার উপরেই অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা।
এ ঘটনায় বখাটে আবু সাঈদ বাপ্পিকে আটক করেছে পুলিশ।
আহত এনটিভির প্রতিনিধি লুৎফর রহমান মিঠু জানান, বাড়িতে প্রবেশ করার সময় গেটের পাশেই অস্ত্র নিয়ে দাঁড়িয়ে ছিল বাপ্পি। কোন কিছু বুঝে ওঠার আগেই ধারালো চাপাতি দিয়ে মাথায় কোপায়। এসময় তার বন্ধু সাদিক বাধা দিলে তাকেও যখম করে। চিৎকার করলে আশপাশের লোকজন আহত দুজনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে বখাটে বাপ্পিকে আটক করে।
এ ঘটনায় ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী ও সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলুসহ সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন