Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৭:৫৩ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ আগস্ট) দুপুরে শরিফুলকে আদালতে পাঠালে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো আদেশ দেন।
এরআগে, শনিবার (১৭ আগস্ট) রাতে ওই কলেজছাত্রীর বাবা সাটুরিয়া থানায় মামলা করেন। শরিফুল ইসলাম দরগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি উপজেলার দরগ্রাম ইউনিয়নের তেবারিয়া গ্রামে তারু মিয়ার ছেলে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবুল কালাম বলেন, শরিফুলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে শরিফুল ইসলাম ওই কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। শনিবার শরিফুল ওই ছাত্রীকে এক বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে শরিফুলকে পুলিশে ধরিয়ে দেয়। পরে রাতে ওই কলেজছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেন। ওই মামলায় শরিফুলকে গ্রেফতার দেখানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ