Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন স্বাস্থ্য কর্মকর্তা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৯, ৮:১৬ পিএম

কলাপাড়ায় এবার মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার। রবিবার দুপুরে কলাপাড়া হাসপাতালের সামনে পরিচয়হীন ওই নারীকে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে তিনি তাকে হাসপাতালে ভর্তি করেন।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, কিছুদিন আগেও পরিচয়হীন ওই নারী রাস্তায় ঘুরে বেড়াতো। কারো সাথে কোন কথা বলতোনা। কোন কিছু জানতে চাইলে তিনি নীরব থাকতেন। যে যা দিতো তাই হাত পেতে নিয়ে নিতো। রবিবার দুপুরে হাসপাতালের সামনে কয়েক জন সংবাদকর্মী ওই নারীকে অসুস্থ অবস্থায় পরে থাকতে দেখে। পরে বিষয়টি কলাপাড়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদারকে জানালে তিনি তাৎক্ষনিক ভাবে তার চিকিৎসার দায়িত্ব নেন।
কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক ও সাংবাদিক ফরিদ উদ্দিন বিপু বলেন, হাসপাতালের ভিতরে প্রবেশ করেই অসুস্থ অবস্থায় তাকে দেখতে পেয়ে বিষয়টি কর্তৃপক্ষকে জানাই। এরপর তার চিকিৎসার দায়িত্ব নেন ডা. চিনময় হাওলাদার। বৃদ্ধ ওই নারী কথা বলতে পারছেনা। তার কাছে কোন কিছু জানতে চাইলে সে তাকিয়ে থাকে। মনে হচ্ছে সে মানসিক ভারসাম্যহীন।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্যা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার জানান, বৃদ্ধা নারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি আছে। তবে এখন পর্যন্ত তার কোন স্বজনদের খোজ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবতা

২২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ