Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

নান্দাইলে পুলিশের উপর হামলা : আহত ৪

হাতকড়াসহ আসামির পলায়ন : নারীসহ গ্রেফতার ৬

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইল সদর ইউনিয়নের ভাটিসাভার গ্রাম থেকে অপহরণ মামলার আসামি গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করতে গিয়ে হামলার শিকার হয় পুলিশ। অপহরণকারী ও তার লোকজন পুলিশের উপর হামলা করে। ভাটিসাভার গ্রামের আবুল কাশেমের পুত্র আলমগীর হোসেন (২৪) গত শনিবার সন্ধ্যায় পাশবতী ঝালুয়া গ্রামের দুলাল মিয়ার কন্যা রূপা আক্তার (১৬) কে নিজবাড়ি থেকে জোরপূর্বক ওঠিয়ে নিয়ে যায়। তাৎক্ষনিক দুলাল মিয়া মেয়ে অপহরণের ঘটনায় নান্দাইল মডেল থানায় অভিযোগ করে। 

গত শনিবার দিনগত রাত প্রায় সোয়া ১১ টায় নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম, এসআই আব্দুস ছাত্তার সঙ্গীয় ফোর্সসহ ভাটি সাভার গ্রামে আলমগীরের বাড়ি ঘেরাও করে ভিকটিমসহ আলমগীরকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা পুলিশের উপর অতর্কিতে হামলা চালায়। সুযোগ পেয়ে আলমগীর হাতকড়াসহ ভিকটিমকে নিয়ে পালিয়ে যায়। হামলায় পুলিশের সাথে ধস্তাধস্তিতে এসআই আব্দুস ছাত্তার, সিপাই আল কাইয়ুম, ওমর আলী এবং মহিলা সিপাই পারুল আক্তার আহত হয়েছে। আহতদের নান্দাইল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে মহিলাসহ ৬ জনকে আটক করেছে। আটককৃতরা হলো তানভীর, সাইফুল, নূরুল ইসলাম, সমিলা বেগম, মঞ্জুরা বেগম ও রেহেনা বেগম। আটককৃত মঞ্জুরা বেগমের সাথে তার ২ মাসের শিশু সন্তানটিও থানা হাজতে রয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় এসআই আব্দুস ছাত্তার বাদী হয়ে নান্দাইল মডেল থানায় মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ