Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী ও সহযোগীসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

মাদক ব্যবসায়ীর দেয়া তথ্যে বগুড়া ডিবি পুলিশের অভিযান ঢাকার মিরপুরের একটি বাসা থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদক ব্যবসায়ী ফারুক মিয়ার (২৫) সহযোগী ফয়েজ উদ্দিনকে আটক করা হয়েছে। বগুড়া ডিবি কার্যালয়ে গতকাল রোববার দুপুরে সাংবাদিকদের জানানো হয়, গত শুক্রবার বগুড়া শহরের চারমাথা এলাকা থেকে সাড়ে তিন হাজার পিস ইয়াবাসহ চুনারুঘাট থানার গনকীরপাড়ের আব্দুস সালামের ছেলে ফারুককে তার স্ত্রী নিপাসহ আরো দুই সহযোগীকে আটক করে। এরপর ডিবি পুলিশ বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ফারুককে দুদিনের রিমাÐে নিয়ে জিঙ্গাসাবাদ করে। এ সময় সে পুলিশকে জানায় ঢাকায় তার ভাড়া বাসায় ইয়াবার বিরাট মজুদ আছে।
ফারুকের দেওয়া তথ্যে ডিবি পুলিশের একটি দল গত শনিবার রাতে ঢাকার মিরপুর-১ এর মধ্য পাইকপাড়ার ভাড়া বাসায় অভিযান চালিয়ে স্কুল ব্যাগের ভিতর থেকে ৮টি প্যাকেটে রক্ষিত ত্রিশ হাজার পিস ইয়াবা জব্দ করে। ওই বাসায় অবস্থানকারী ফারুকের সহযোগী ফয়েজ উদ্দিনকেও আটক করা হয়। ফলে এ ঘটনায় মোট ৫ জনকে গ্রেফতার এবং ৩৩ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হল ।
বগুড়ার ডিবি ওসি আসলাম আলী আরো জানান, আসামীরা কক্সবাজার থেকে বিশেষ কায়দায় অবৈধ ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকা, বগুড়া শহরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ