Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

পারিবারিক কলহের জেরে মাদকাসক্ত ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে বড় ভাই নিহত হয়েছেন। গুরুতর আহত আরেক ভাই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। একই ঘটনায় তাদের পিতাও আহত হয়েছেন। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শ^শুর বাড়ি থেকে ঈদের দাওয়াত না পাওয়ার অভিযোগে শনিবার রাতে স্ত্রীকে মারপিট করায় বড় দুই ভাই ইসরাইলকে শাসন করতে গেলে সে তার বাবা আমজাদ হোসেন ও ভাইদের মারপিট করে। এ ঘটনায় ক্ষুব্ধ দুই বড় ভাই ইসমাইল হোসেন ও ইউসুফ আলী ইসরাইলকে একটি ঘরে আটকে রাখে। পরে রাত বারটার দিকে সে কৌশলে জানালা ভেঙ্গে বেরিয়ে এসে বড় ভাইকে কোরবানীর পশু জবাইয়ের ছুরি দিয়ে উপযর্ৃুপরি আঘাত করতে থাকে। এ সময় বাবা ও মেঝো ভাই এগিয়ে এলে তাদেরকেও আঘাত করে পালিয়ে যায় সে।
স্থানীয়রা গুরুতর আহত ইসমাইল ও ইউসুফকে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বড় ভাই ইসমাইল হোসেন (৩৫) কে মৃত ঘোষণা করেন। মেঝো ভাই ইউসুফ গুরুতর আহত অবস্থায় এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ছুরিকাঘাতে আহত বাবা আমজাদ হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে বিলাপ করছেন।
এ ব্যাপারে রোববার গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী। পরে ঐ দিন দুপুরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সাঘাটা এলাকা থেকে ঘাতক ছোট ভাই ইসরাইল হোসেনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন