Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক স্ত্রীর ব্যক্তিগত ছবি ফেসবুকে স্বামী কারাগারে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

রাজশাহীর মোহনপুরে সাবেক স্ত্রীর ব্যক্তিগত ছবি ইন্টারনেটের মাধ্যমে সামাজিক যোগাযোগ (ফেসবুকে) ভাইরাল করায় পর্ণগ্রাফি আইনে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে স্ত্রী বাদি হয়ে পর্ণগ্রাফি আইনে মোহনপুর থানায় মামলা দায়ের করে। গ্রেফতারের পর গতকাল রোববার সকালে মিরাজ হোসেনকে (৩০) জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

মোহনপুর থানার ওসি জানান, উপজেলার শ্যামপুর হাট মনোপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মিরাজ হোসেন দুই বছর পূর্বে একই উপজেলার হরিহরপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে বিয়ে করেন।
দ্বিতীয় স্ত্রী ও পরিবারের লোকজন জানান, মিরাজ হোসেন (৩০) পূর্বের স্ত্রী ও সন্তানের বিষয়টি গোপন করে বিয়ে করে। নির্যাতনের কারণে দুই মাস পূর্বে দ্বিতীয় স্ত্রী নিজেই তার স্বামীকে তালাক দেয়। তালাকের নোটিশ পাওয়ার পর সাবেক স্বামী মিরাজ হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে মোবাইল ফোনে প্রায় সময় বিরক্ত করত।
মিরাজ হোসেন সংসার করা অবস্থায় তোলা কয়েকটি ব্যক্তিগত ছবি ইন্টারনেটের মাধ্যমে গত ৫ আগস্ট বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল করলে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ