Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সাংবাদিকদের সাথে আইএসপিআর পরিচালকের মতবিনিময়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 আইএসপিআর গণমাধ্যমকে যথাসময়ে তথ্য দিয়ে থাকে জানিয়ে প্রতিষ্ঠানটির পরিচালক লে. কর্নেল আবদুল্লাহ ইবনে জায়েদ বলেছেন, সাংবাদিকদের মানুষ বিশ্বাস করে। গতকাল রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তিনি বলেন, সশস্ত্র বাহিনীর কণ্ঠস্বর, মুখপাত্র আইএসপিআর। আমরা বাংলাদেশের সশস্ত্র বাহিনীর জন্য কাজ করি। আমাদের ওয়েবসাইটে সব কর্মকর্তার নম্বর দেওয়া রয়েছে। আমাদের ফেসবুক পেজ আছে, সব কমেন্ট দেখি। পরামর্শ বাক্স আছে। তিনি বলেন, আইএসপিআরের সাংগঠনিক কাঠামোতে পরিবর্তন আনা হচ্ছে। তখন চট্টগ্রামসহ কয়েকটি বিভাগীয় শহরে একাধিক ব্যুরো অফিস থাকবে। এ প্রক্রিয়া অনেক এগিয়েছে। সেনাবাহিনীর তত্ত¡াবধানে চলমান উন্নয়ন কাজগুলো সাশ্রয়ী হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিকের জিটুআই মেজর আবু সাঈদ গোলাম মওলা, আইএসপিআরের সহকারী পরিচালক নূর ইসলাম, তাপসী রাবেয়া প্রমুখ। বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, সিনিয়র সাংবাদিক সমীর বড়ুয়া, শামসুল হক হায়দরী, হাসান আকবর প্রমুখ।

সাংবাদিকরা বাংলাদেশ সেনাবাহিনী, নৌ ও বিমানবাহিনীর তথ্য, ছবি, ভিডিও ফুটেজ দ্রæত সরবরাহের আহŸান জানিয়ে বলেন, সাংবাদিকরা দেশের কল্যাণে কাজ করছেন। আইএসপিআরও দেশের জন্য কাজ করছে। জরুরি মুহূর্তে আইএসপিআরের মুখপাত্রের সঙ্গে সাংবাদিকদের যোগাযোগ সহজতর করলে দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে। মূলধারার গণমাধ্যম সঠিক সময়ে সঠিক সংবাদ দিলে ফেসবুক বা অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য বা গুজব ছড়ানো বন্ধ হবে।



 

Show all comments
  • kkio ১৯ আগস্ট, ২০১৯, ২:৫৫ এএম says : 0
    Bangladesh is too small to have any military deterrence against a giant hegemonic hungry India. The minimum distance required to have between a striking command and deterrence command so that both commands don't fall within enemy's fire power range simultaneously does not exist in Bangladesh. We need to claim Muhammad Ali Jiianh's map for Bangladesh from India. Also we need to claim Rakhaine. Otherwise, we will fail because Bangladesh will die by meeting the hunger of India.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইএসপিআর


আরও
আরও পড়ুন