Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

জৌনপুরী পীর ড. আব্বাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে মানববন্ধনে বক্তারা

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম


 নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গতকাল তাহরীকে খাতমে নবুওয়্যাত বাংলাদেশ-এর আমীর, জৌনপুরী পীর ড. মুফতি এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে স্থানীয় সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ইমরুল কায়েস গংদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন তাহরীকে খাতমে নবুওয়্যাত, নারায়ণগঞ্জ জেলা শাখার উপদেষ্টা হয়রত মাও. আব্দুর রশিদ হারুনী, বক্তব্য করেন জামিয়াতুশ শাবাব ও শাহ কারামাত আলী জৌনপুরী (রহ.) ফাউন্ডেশনের মহাসচিব মাওলানা মাসউদুর রাহমান বিক্রমপুরী, মুফতি আহমাদ হাসান গাজীপুরী, মাওলানা ইকরাম হোসাইন, মাওলানা এনামুল হক আজাদী, জিএস শাহীন প্রমুখ।

প্রধান অতিথি মাও. মাসউদুর রাহমান বিক্রমপুরী বলেন, নারায়াণগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ইমরুল কায়েস গংরা কুখ্যাত কাফের কাদিয়ানীদের ইন্ধনে ও ইসলামী অপশক্তির সাথে হাত মিলিয়ে দীর্ঘ দিন যাবৎ পাঠানটুলীর আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবার এবং মসজিদ মাদ্রাসার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। তিনি পীর সাহেব জৌনপুরীর বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দ্রæত প্রত্যাহারের দাবি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন