Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

ফরিদপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মসজিদের খাদেমের মৃত্যু

ফরিদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১:৪২ পিএম

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন (৪৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে সে মারা যায়। দেলোয়ার হোসেন সদর উপজেলার নর্থচ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গী গ্রামের সফিউদ্দিন আহমেদের ছেলে। সে ফরিদপুর শহরের পূর্বখাবাসপুরস্থ লঞ্চঘাট জামে মসজিদের খাদেম ছিলেন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত শুক্রবার ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি হয় দেলোয়ার। অবস্থা আশংকাজনক হওয়ায় রবিবার রাতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সকালে তার মৃত্যু হয়। এ নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ জনের মৃত্যু হলো। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা জানান, দেলোয়ার রবিবার রাতে হাসপাতালে ভর্তি হয় এবং সোমবার সকালে মারা যায়।

ফরিদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত চব্বিশ ঘন্টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ৫৭ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি থাকা রোগীর সংখ্যা হচ্ছে ৩শ ৪৬ জন। এছাড়া মোট ১শ ৬০ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ