Inqilab Logo

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

রাজশাহীতে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে নিহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১:৫০ পিএম

রাজশাহীর বেলপুকুরে ধানের বীজ কেনা বেচাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জেরে রবিবার রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সোহেল রানা নামে (৩৪) মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি হলেন, জামিরা দক্ষিণপাড়া এলাকার আনসার আলীর ছেলে। সোহেল রানা (৩৪)। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যপারে নিহতের বাবা বাদী হয়ে বেলপুকুর থাকায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় ধানের বীজ কেনা-বেচাকে কেন্দ্র করে স্থানীয় সাইফুল ইসলামের সঙ্গে নিহত সোহেল রানার বাকবিতন্ডা হয়। এর জের ধরে রাত ১০ টার দিকে জামিড়া গ্রামের একটি দোকান ঘরের কাছে সোহেল রানাকে একা পেয়ে সাইফুল ইসলাম ও তার লোকজন তাকে এলোপাথারিভাবে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় সোহেল রানার আত্মচিৎকারে আশেপাশের লোকজন বেড়িয়ে এসে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানান, এ ব্যপারে নিহত সোহেল রানার বাবা আনসার আলী বাদী হয়ে বেলপুকুর থানায় একটি হত্যা মামলা করেছেন। সেই মামলায় পুলিশ অভিযান চালিয়ে হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের ফারুক হোসেন ও রাজিউল ইসলাম নামের দু’জনকে গ্রেফতার করেছে। বাকী আসামীরা পলাতক রয়েছে তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ