Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ১:৫৩ পিএম

রাজশাহীর পুঠিয়ায় ধানের চারা কেনা-বেচাকে কেন্দ্র করে সোহেল রানা (৩৫) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। পুলিশ এ ঘটনায় জড়িত দু’জনকে আটক করেছে।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বেলপুকুর-জামিরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা একই গ্রামের আনসার আলীর ছেলে।


বেলপুকুর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত সোহেল রানা রোববার বিকেলে এক ব্যক্তিকে সাথে নিয়ে জামিরা দক্ষিণপাড়া গ্রামের সাইফুল ইসলাম ধানের চারা কিনতে আসেন। কেনা-বেচা নিয়ে সে সময় সাইফুলের সাথে সোহেল রানার কথা কাটাকাটি হয়। সন্ধ্যার পর সোহেল রানা স্থানীয় লোকজনের সাথে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল। সে সময় সাইফুলসহ ২/৩ জন ব্যক্তি দেশীয় অস্ত্র দিয়ে সোহেল রানাকে উপর্যুপরি কুপিয়ে চলে যায়। পরে আসে পাশের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এঘটনার সাথে জড়িত ফারুক ও রাজিব নামের দু’জনকে আটক করেছেন। অপরদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ