Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ২:১৬ পিএম

হবিগঞ্জের মাধবপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে সুজিত রেলি (৫৫) নামে এক বাবা খুন হয়েছেন। তিনি উপজেলার নয়াপাড়া চা বাগানের মৃত টুরু রেলির ছেলে। আজ সোমবার সকাল ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুজিতের পুত্রবধূ সুষমা রেলি জানান, সুজিতের ভাই বদু রেলি সকালে পারিবারিক বিষয় নিয়ে সুজিতের মেয়েদের গালিগালাজ করে মারতে যায়। এ সময় সুজিত রেলি ও তার ছেলে ধনু রেলি বাধা দিলে এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়।

ঘটনার একপর্যায়ে বদু রেলির পক্ষ নিয়ে তার চাচাতো ভাই হেলাল ও সেলিম রেলি অতর্কিতভাবে সুজিত রেলির বাড়িতে আক্রমণ চালিয়ে ধনু রেলিকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে সুজিত রেলি এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন সুজিত রেলি ও ধনু রেলিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিত রেলিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার খবর পেয়ে মাধবপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯
২২ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ