Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

সিরাজদিখানে ঘুরতে এসে গণধর্ষণের স্বীকার হলেন নববধূ

এক জন আটক, দুই জন পলাতক

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৩:২৬ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্বামীর সাথে ঘুরতে এসে গণধর্ষণের স্বীকার হয়েছে নববধূ (১৯)। এক ধর্ষককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তবে দুই ধর্ষক এখনো পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার বিকালে উপজেলার পলাশপুর গ্রামে ডিসি প্রসেক্টে। সোমবার ধর্ষিতা বাদী হয়ে সিরাজদিখান থানায় মামলা করেছে। গতকাল সোমবার দুপুরে ধর্ষককে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও বাদীর এজাহার সূত্রে জানা যায়, গত রবিবার বিকালে স্ত্রীকে নিয়ে স্বামী ঘুরতে যায় ডিসি প্রেজেক্টে। বিকাল সাড়ে ৪ টার দিকে ৩ যুবক স্বামীকে মারধর করে বসিয়ে রেখে। স্ত্রী জোড় করে নির্জন বাগানের ভীতরে নিয়ে ৩ জন গণধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারন করে। স্বামী দৌড়ে পলাশপুর মসজিদের সামনে গিয়ে বিষয়টি লোকজনকে জানালে স্থানীয়রা এসে সোহেল (২২) একজনকে হাতে নাতে আটক করে বাকি দুইজন দৌড়ে পালিয়ে যায়। সোহেল পাশের উপজেলা ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বাঘাপুর গ্রামের ওসমান আলীর ছেলে। বাকি দুইজন সিরাজদিখান উপজেলার পলাশপুর গ্রামের সালাউদ্দিনের ছেলে হিমেল (২০) ও মৃত খোরশেদ আলমের ছেলে শামীম (২৫)। এ ব্যাপারে বাকি ধর্ষকদের দ্রæত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে ধর্ষিতার স্বজনরা।

সিরাজদিখান থানার ওসি (প্রশাসন) মো. ফরিদ উদ্দিন জানান, তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামী ঘটনার স্বীকার করেছে এবং সঙ্গী দুজনের নাম বলেছে। আসামী সোহেলকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। থানায় বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা হয়েছে। যার নং ১৩। বাকি আসামীদের দ্রæত গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • Miah Muhammad Adel ১৯ আগস্ট, ২০১৯, ৩:৩৫ পিএম says : 0
    What punishments these beasts are going to get? So unfortunate are our common women!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৭ সেপ্টেম্বর, ২০১৯
২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ