Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার ঈশ্বরদীতে অন্ত:সত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে স্বামী

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৩:৩৫ পিএম

পাবনার ঈশ্বরদী উপজেলায় মাদকাসক্ত স্বামীর হাতে প্রাণ গেল গৃহবধূ সাথী আক্তারের (২৪)। ঐ উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের শ্যামপুর সরদার পাড়ার জহুরল ইসলাম সরদারের দ্বিতীয় স্ত্রী সাথী আক্তারকে বিয়ের পর থেকেই মাদকের টাকার জন্য নির্যাতন করে আসছিল তার স্বামী বলে জানা গেছে। রবিবার সন্ধ্যার আগে সাথীকে শ্বাসরোধ করে হত্যা করা হয় মর্মে অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার করে আজ সোমবার ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সূত্র জানায়, শ্যামপুর মাদ্রাসা পাড়ার মৃত- দখিল সরদারের পুত্র জহুরল ইসলাম সরদারের সাথে প্রায় ১১ মাস আগে আটঘরিয়া উপজেলার মাজপাড়া পূর্ব গ্রামের আতিয়ার রহমানের কন্যা সাথীর বিয়ে হয়। সে ৫ মাসের অন্ত:সত্ত্বা বলে জানা গেছে।

এর আগে জহুরুল ইসলাম সরদার বিয়ে করেছিলেন, সেই স্ত্রী তার মাদক সেবনের কারণে তালাক দেয়। পরে সাথীর সাথে বিয়ে হয়। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, পিপিএম,বিপিএম, জানিয়েছেন, জহরুল কয়েকদিন আগে ইয়াবা সহ গ্রেফতার হয়ে ৩ মাস জেলে ছিল। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিয়মিত মামলা হবে। ঘটনার পর জহুরুল ইসলাম সরদার এবং তার মা পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ