Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

নলছিটিতে ছেলেকে বাঁচাতে গিয়ে নদীতে পড়ে বাবা নিখোঁজ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৩:৫১ পিএম

ঝালকাঠির নলছিটিতে ছেলেকে বাঁচাতে গিয়ে নদীতে ডুবে বাবা নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলে লিটন সিকদারের (৩৬) সন্ধানে সোমবার সকাল থেকে নদীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। নিখোঁজ লিটন সিকদার (৩৬) উপজেলার চাঁনপুরা গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে। তবে ছেলেকে স্থানীয় জেলেরা নদী থেকে উদ্ধার করায় সে প্রাণে বেঁচে যায়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, চাঁনপুরা গ্রামের লিটন সিকদার তার ছয় বছর বয়সের ছেলে রামিন সিকদারকে নিয়ে রবিবার বিকেলে ইলিশ মাছ ধরার জন্য নৌকায় করে বিষখালী নদীতে যায়। মাঝ নদীতে জাল টেনে ওঠানোর সময় রামিন নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধারের জন্য বাবা নদীতে ঝাপ দেয়। এ ঘটনা দেখে অন্য জেলেরা এসে ছেলেকে উদ্ধার করতে পারলেও বাবা নদীতে ডুবে নিখোঁজ হয়। সোমবার সকালে নদী তীরে বাবাকে খুঁজতে এসে কান্নায় ভেঙে পড়ে ছেলে রামিন সিকদার ও স্ত্রী শাহিনুর বেগম।

নলছিটি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে সোমবার সকালে ফায়ার সার্ভিসের একদল ডুবুরি নদীতে উদ্ধার চালাচ্ছেন। তবে নদীতে জোয়ার থাকায় এখনো নিখোঁজ জেলের সন্ধান পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ