Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ডিবি পুলিশের হাতে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রবিকুল আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৪:২৯ পিএম

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশ রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা শহরের রাজুর বাজার এলাকায় অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রবিকুল ইসলামকে(৩৫) আটক করেছে।

নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ শাহ নূর এ আলম জানান, নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পাইকুড়া গ্রামের মোঃ আব্দুল জব্বারের পুত্র রবিকুল ইসলাম দীর্ঘদিন যাবৎ পূর্বধলা ও নেত্রকোনা সদরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র এস আই তপন চন্দ্র বাকালী’র নেতৃত্বে একটি টিম গত রবিবার রাত সাড়ে ৭টার দিকে জেলা শহরের রাজুর বাজার বাসস্ট্যান্ড এলাকায় দিবারাত্রি হোটেলের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রবিকুল ইসলামকে আটক করে। পরে তার দেহ তল্লাশী চালিয়ে তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক রবিকুলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার পর সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ