Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ১ সেপ্টেম্বর

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৫:০১ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষার আবেদন শুরু হবে আগামী ০১ সেপ্টেম্বর। সোমবার সকালে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী’র সভাপতিত্বে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ০১ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত দিনরাত যে কোন সময় এমন কি বন্ধের দিনও ভর্তি পরীক্ষার আবেদন করা যাবে।
এছাড়াও সভায় ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচী নির্ধারণ করা হয়েছে। আগামী ৮ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টায় ‘এ’ ইউনিট ও বিকাল ৩টায় ‘বি’ ইউনিট এবং ৯ নভেম্বর (শনিবার) সকাল ১০টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিভিন্ন গণমাধ্যম ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জানানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ