Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিএনপি আদালতেও ব্যর্থ, রাজপথেও ব্যর্থ: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৫:০২ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি ভুল রাজনীতি করে দেশের মানুষের আস্থা অর্জনে ব্যর্থ হয়েছে। তারা তাদের নেত্রীকে মুক্ত করতে দেড় বছরে দেড় মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, তারা রাজপথে ব্যর্থ। তিনি বলেন, বিএনপি এখন বিদেশি কূটনীতিকদের কাছে গিয়ে নালিশ করা ছাড়া, তারা আর কোনও উপায় পাচ্ছে না। বিদেশিদের কাছে নালিশ করছে, কান্নাকাটি করছে। শেষ পর্যন্ত উপায় না পেয়ে এখন নাকি জাতিসংঘে যাবে বিএনপি। এসবই প্রমাণ করে রাজনীতিতে দলটি কতটা দেউলিয়া হয়ে গেছে।

আজ সোমবার রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বস্তিবাসীর মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন। এ সময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার ঘোষণা দিয়ে তিনি বলেন, এ ঘটনায় যারা নিঃস্ব হয়েছেন, পুনর্বাসন না হওয়া পর্যন্ত শেখ হাসিনার সরকার, আওয়ামী লীগ এবং স্থানীয় সংসদ সদস্য তাদের পাশে থাকবে।

ওবায়দুল কাদের বলেন, এই ক্ষতিগ্রস্ত এলাকায় যতদিন পর্যন্ত আপনাদের সাহায্য দরকার আমরা করবো, আমাদের সংসদ সদস্য ইলিয়াস মোল্লা আপনাদের পাশে থাকবেন। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। শেখ হাসিনা আপনাদের পাশে আছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপির সমালোচনা করে বলেন, ক্ষতিগ্রস্তরা ভাষণ শুনতে চায় না, সহায়তা চায়। পুনর্বাসন চায়। আমরা সেই ব্যবস্থা করবো। কিন্তু বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখানে এসে বিষোদগার করে গেছেন। কী দিয়ে গেছেন, কী সাহায্য করে গেছেন? শুধু বক্তৃতা করে গেছেন।



 

Show all comments
  • Miah Muhammad Adel ১৯ আগস্ট, ২০১৯, ৮:১৮ পিএম says : 0
    অতএব পোয়াবারো। হংকং থেকে শিক্ষা নেওয়া উচিত গণতন্ত্র কি ভাবে জন্মে।
    Total Reply(0) Reply
  • showkat ali muzumder ১৯ আগস্ট, ২০১৯, ৮:১২ পিএম says : 0
    Dear road minister, try to repair road.this is your job.BNP or ALG dont give to you any tender for discuss their party.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ