Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

পিরোজপুরে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৫:২২ পিএম

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার গুরুতর অসুস্থ অবস্থায় গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ধর্ষণের অভিযোগকারী ছাত্রীর মা। পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শাঁখারীকাঠি ইউনিয়নের গিলাতলা গ্রামে। ধর্ষিতা ওই ছাত্রী স্থানীয় একটি মন্দির ভিত্তিক শিশু শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত মিন্টু মন্ডল (৩৫) নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামের মৃত গুরু দয়াল মন্ডলের পুত্র।

শিশুটির মা অভিযোগ করে জানান, গত শনিবার দুপুর ২টার দিকে তার ৬ বছর বয়সের শিশু কন্যাটি একই বাড়ির অন্য একটি শিশুর সাথে খেলা করতে যাচ্ছিল। এ সময় পাশের বড়ির মৃত প্রফুল্ল গাইনের জামাতা মিন্টু মন্ডল তার মেয়েকে ডেকে তার বসত ঘরে নিয়ে যায় ও তার সাথে থাকা অন্য শিশুটিকে তাড়িয়ে দেয়। পরে তার বসত ঘর দড়জা আটকে আমার মেয়েকে মুখ চেপে ধরে ধর্ষন করে ও ঘরে আটকে রাখে । রাতে আমার মেয়ে বিষয়টি আমাকে জানালে আমি তাকে অসুস্থ দেখে স্থানীয় পল্লী চিকিৎসক প্রফুল্ল গাইনকে দেখাই। কিন্তু তার অবস্থা গুরুতর মনে হলে সোমবার সকালে তার বাবা তাকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ নিয়ে গেছে।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মনির জানান, বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে শুনে সেখানে পুলিশ পাঠিয়েছি। এখানো ভুক্তভোগীর পক্ষ থেকে কোন অভিযোগ পাই নি। তবে অভিযুক্ত আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৯ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন