Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মঠবাড়িয়ায় ৪ ডেঙ্গু রোগী সনাক্ত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৬:০৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আজ সোমবার ৪ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্যানুযায়ী আক্রান্তরা হলো হারজী নলবুনিয়া গ্রামের ইসা জমাদ্দারের স্ত্রী রেক্সোনা (২২), বড় মাছুয়া গ্রামের ফারুক মিয়ার স্ত্রী তাসলিমা (৩০), মিরুখালী গ্রামের মোঃ খোকনের ছেলে মোঃ সাব্বির (২০) ও পাথরঘাটা উপজেলার কেরাতপুর গ্রামের মোঃ সেকান্দারের ছেলে মোঃ সেলিম (৩৭)। আক্রান্তরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
এনিয়ে সরকারী হিসেব অনুযায়ী উপজেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্তের সংখ্যা ৬৬ জন।
মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইসমাইল হোসেন হাওলাদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি কেএম হুময়ুন কবীর, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক বাদল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রনি মুন্সী, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি খাইরুল আমিন পিন্টু, আসাদুজ্জামান সোহেল প্রমুখ।
মঠবাড়িয়ায় মোবাইলের জন্য কলেজ ছাত্রের আত্মহত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরের সবুজনগর এলাকায় রোববার সন্ধ্যায় আরমান হাওলাদার (১৬) নামের এক কলেজ ছাত্র এন্ড্রয়েট মোবাইল সেটের জন্য মায়ের ওপর অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আরমান উপজেলার মধ্য তুষখালী গ্রামের (বাঁশঘড়ি) সৌদি প্রবাসী আজাদ হাওলাদারের পুত্র ও খুলনা সুন্দরবন কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, কলেজ ছাত্র আরমানের এন্ড্রয়েট মোবাইল সেটের ডিসপ্লে নষ্ট হয়ে যায়। রোববার আরমান তার মা আয়শা আক্তার রিনাকে মোবাইল সেরে দেয়ার বায়না ধরে। মা রিনা বেগম ছেলের মোবাইলটি সেরে দেয়ার আশ্বাস দিলেও আরমানের মনোপুত না হওয়ায় সন্ধ্যায় ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগায়। তাৎক্ষণিক স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনরা জানান, এর আগেও আরমান আরও দু’বার আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেঙ্গু

১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন