Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ আগস্ট ২০২০, ০১ ভাদ্র ১৪২৭, ২৫ যিলহজ ১৪৪১ হিজরী

নওগাঁর রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৬:৫১ পিএম

নওগাঁর রাণীনগরে স্ত্রী সাকিলা আক্তার শ্যামলি (৩২) হত্যা মামলায় ১৮ দিন পর স্বামী মাসুদ রানাকে গ্রেফতার করা হয়েছে। রোববার সন্ধ্যায় ঢাকার শাহআলী থানা এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করলে ওই রাতেই পুলিশ রাণীনগর পুলিশের হাতে তুলে দেয়। গ্রেফতারকৃত মাসুদ রাণীনগর উপজেলার সিম্বা গ্রামের আফছার আলীর ছেলে ।

রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, গত ৩১ জুলাই সন্ধায় স্ত্রী সাকিলা আক্তার শ্যামলিকে পিটিয়ে হত্যার অভিযোগে রাণীনগর থানায় একটি মামল দায়ের করা হয়। মামলার পর থেকে স্বামী মাসুদ রানা পলাতক ছিলো। এর মাঝে সাকিলার স্বজনরা ঢাকার শাহআলী থানা এলাকায় গত রোববার সন্ধায় মাসুদকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আটক করে থানা পুলিশে সোর্প করে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ রাতেই শাহআলী থানায় গেলে শাহআলী থানা পুলিশ মাসুদ রানাকে রাণীনগর থানা পুলিশের হাতে তুলে দেয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই সন্ধার আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্ত্রী শ্যামলীকে পিটিয়ে হত্যার পর মাসুদ রানা নিজেই শ্বশুর বাড়িতে খবর দেয় যে তাদের মেয়ে গুরুত্বর অসুস্থ্য! তাড়াতারি আমার বাড়িতে আসেন হাসপাতালে নিতে হবে। শ্বশুর বাড়ির লোকজন দ্রæত সেখানে পৌছা মাত্রই তড়িঘরি করে মাসুদ রানা একটি ভ্যান ভাড়া করে শ্যামলিকে হাসপাতালে পাঠিয়ে দেয়ার নাম করে কৌশলে পালিয়ে যায়। এঘটনায় শ্যামলীর বাবা আব্দুস ছাত্তার বাদী হয়ে রাণীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ