Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

শোক দিবসে রায়পুরে বিশাল শোক মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৭:২৬ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ শাহাদাত বার্ষিকীতে লক্ষ্মীপুরের রায়পুরে স্মরণকালের বৃহৎ শোক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৯৭৫ সালের পর এত বিশাল আকারের শোক মিছিল হয়নি বলে জানিয়েছে স্থানীয়রা।

পাশাপাশি শোক দিবস উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে কয়েক হাজার মানুষের মাঝে তবারক ও শাড়ী লুঙ্গী বিতরণ করেছেন লক্ষীপুরের স্বতন্ত্র সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুল। শুক্রবার রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রায়পুর পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহর সভাপতিত্বে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পাপুল বলেন, বঙ্গবন্ধু আমাদের লাল-সবুজ পতাকা দিয়েছেন। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সহ-সভাপতি আদনান চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার মোঃ আলতাফ হোসেন হাওলাদার প্রমুখ।সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ মাষ্টারের নেতৃত্বে বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার ছবি বুকে লাগিয়ে কালো পতাকা হাতে হাজার হাজার লোক শোকমিছিলে যোগ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন