Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বরিশালে প্রতারণার দায়ে দম্পতি গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০১৯, ৭:৪৯ পিএম

কথিত জিনের বাদশা সেজে প্রতারণার মাধ্যমে সাড়ে সাত লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশ সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চর আইচা গ্রামের মো. ইউসুফ হাওলাদার ও স্ত্রী সাহিদা বেগম নামের এক দম্পতিকে আটক করেছে। ডিবি সূত্র জানিয়েছে, রোববার রাত ৮ টায় নগরীর হেমায়েত উদ্দিন সড়কের হজরত লেচুশাহ (রঃ)-এর মাজার শরিফ সংলগ্ন এলাকা থেকে ওই দম্পতিকে আটক করা হয়। তাদের বাড়ি চরকাউয়া হলেও নগরীর কসাইখানা মাদ্রাসা সড়ক এলাকার কলাপট্টি কলোনীতে বাসা ভাড়া করে থাকতেন।

ডিবি’র এসআই সৈয়দ খায়রুল আলম সাংবাদিকদের জানান, বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের চরহোগলা এলাকার মোজাম্মেল সরদারের স্ত্রী সম্প্রতি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযোগ করা হয়, ইউসুফ হাওলাদার ও সাহিদা বেগম জ্বিনের বাদশা সেজে প্রতারণামূলকভাবে তাদের কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা আত্মসাৎ করেছে। সেই মামলার সূত্র ধরেই ওই দম্পতিকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ