Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মরা পদ্মায় ভাসমান যুবকের লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলাধীন চরমহিদাপুর এলাকাস্থ মরা পদ্মা নদী থেকে ইমদাদুল সরদার (২৫)-এর ভাসমান লাশ উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
নিহত ইমদাদুল সরদার উজানচর ইউনিয়নের চরমহিদাপুর গ্রামের মো. জাহাঙ্গীর হোসেন সরদারের ছেলে।
গত রবিবার সন্ধ্যায় ঘাট থানার এসআই শহর আলীসহ সঙ্গী ফোর্স লাশটি উদ্ধার করেন। গতকাল সোমবার সকালে উদ্ধারকৃত লাশটি ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
গোয়ালন্দ ঘাট থানা এসআই শহর আলী জানান, স্থানীয়রা ভাসমান অবস্থায় লাশটি দেখতে পেয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে অবহিত করেন। ঘাট থানার অফিসার ইনচার্জ মো. রবিউল ইসলামের নির্দেশে রবিবার সন্ধ্যা ৬টার দিকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
মৃত ইমদাদুল সরদারের স্ত্রী মোছা. শিল্পি বেগম জানান, তার ননদ জামাই সবদুল ও তার গ্রামের ইউনুছ মাতব্বর ছেলে জাহিদ মিলে মরা পদ্মায় দীর্ঘদিন ধরে দোয়ারী দিয়ে মাছ ধরে আসছিলো। ননদ জামাই সবদুলের বাবা ও মা অসুস্থ থাকার কারণে গত ১৭ আগস্ট ভোর ৪টার দিকে মরা পদ্মা নদীর পানিতে পেতে রাখা দোয়ারীর মাছে আহরণে যান তার স্বামী ইমদাদুল সরকার। সারাদিন চলে গেলেও তিনি আর বাড়িতে ফিরে আসেনি। কিন্তু তার সাথে যাওয়া জাহিদ ফরিদপুর আহরণকৃত মাছ বিক্রয়ের জন্য চলে যায়। বর্তমানে জাহিদ পলাতক রয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মো. রবিউল ইসলাম জানান, এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ