Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে নীলফামারতে ২, নাটোরে ১, নওগাঁয় ১ এবং মাদারীপুরের শিবচর উপজেলায় ১ জন। আহত হয়েছেন ১০ জন।
নীলফামারী : নীলফামারীর সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় অম‚ল্য চন্দ্র রায় (৪৫) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলায় চৌমহনী বাজারে এ দুর্ঘটনা ঘটে। অম‚ল্য চন্দ্র রায় একই উপজেলার বাঙালিপুর ইউনিয়নের পশ্চিম ভগতপাড়া রমেশ চন্দ্র রায়ের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, চৌমহনী বাজার থেকে ভ্যান নিয়ে সৈয়দপুর শহরের দিকে আসছিলে অম‚ল্য চন্দ্র রায়। পথে একটি ট্রাকচাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
এদিকে, নীলফামারীর সৈয়দপুরে মোটরসাইকেলের ধাক্কায় জোবেদা বেগম (৫০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত বৃদ্ধা সৈয়দপুর শহরের কয়া গোলাহাট এলাকার দক্ষিণপাড়ার মৃত আজিজার রহমানের স্ত্রী। গত রোববার সন্ধ্যায় নীলফামারী-সৈয়দপুর বাইপাস সড়কের মুজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় ট্রাকের ধাক্কায় সারোয়ার হোসেন সাগর (১৬) নামে এক কিশোর মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে সৈকত আলী (১৫) নামে অপর এক আরোহী। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আড়ানী-পুঠিয়া সড়কের জামনগর ইউনিয়নের পকেটখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাগর ওই ইউনিয়নের মাঝপাড়া গ্রামের আহম্মদ আলী মাস্টারের ছেলে এবং আহত সৈকত একই গ্রামের চরপাড়া এলাকার তৈয়ব আলীর ছেলে। তারা দু’জনই নাটোর সদর উপজেলার চাঁদপুর হাফেজিয়া মাদরাসার ছাত্র।
বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, সাগর তার সহপাঠী বন্ধু সৈকতকে সঙ্গে নিয়ে শখের বসে তার বাবার মোটরসাইকেল নিয়ে আড়ানী-পুঠিয়া সড়কে চালাচ্ছিল। পথে পকেটখালি এলাকায় একটি ট্রাক তাদের মোটরসাইকেলটি ধাক্কা দিলে ঘটনাস্থলেই সাগরের মৃত্যু হয় এবং সৈকত আহত হয়।
নওগাঁ : নওগাঁর মান্দায় মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহি বিদ্যুৎ হোসেন (৪০) নামে নিহত হয়েছে। গতকাল সোমবার বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সতিহাটের চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বিদ্যুৎ নওগাঁ সদর উপজেলার গাজিপুর এলাকার মৃত: জফের আলী সরদারের ছেলে।
মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, নিহত বিদ্যুৎ সতিহাট বাজারে ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেল যোগে নওগাঁ ফিরছিলেন। পথে উল্লেখিত স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই বিদ্যুৎ নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
শিবচর (মাদারীপুর) : একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে যাত্রীবাহি বাস চাপায় বন্দরখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শিকদার নিহত হয়েছে।
এলাকাবাসী জানায়, দুপুরে উপজেলার বন্দরখোলা ইউনিয়ন আওয়ামীলীগের দীর্ঘ দিনের সাধারণ সম্পাদক বাবুল শিকদার (৫৫) একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহন করতে বন্দরখোলা চৌরাস্তা এলাকায় যায়। সে তার মোটরসাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কের পাশে পার্কি করে বিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে মহাসড়ক পার হচ্ছিল। এ সময় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রী বোঝাই টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বাবুল শিকদার উপজেলার বন্দরখোলা ইউনিয়নের শিকদারকান্দি গ্রামের মৃত ওহাব শিকদারের ছেলে।
শাহ্রাস্তি (চাঁদপুর) : শাহ্রাস্তি সড়ক দূর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের বানিয়াচোঁ পাটোয়ারীবাড়ী এলাকায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ