Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ইন্দুরকানীতে পৃথক হামলায় আহত ১৪

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 পিরোজপুরের ইন্দুরকানীতে হালনাগাদ ভোটার তালিকার ছবি তুলতে গিয়ে ইন্দুরকানী ও পত্তাশীতে পৃথক হামলা ও পাল্টা হামলায় ১৪ জন আহত হয়েছে। 

রোববার উপজেলা পরিষদ হলরুমে ভোটার তালিকা হালনাগাদের কাজ চলছিল। এসময় ছবি তোলার জন্য লাইনে দাড়ানোকে কেন্দ্র করে ইন্দুরকানী গ্রামের মেহেদী হাসানের সাথে একই গ্রামের রাসেলের কথা কাটাকাটিতে উভয়ে হামলায় জড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের হামলায় ৪ জন আহত হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে আটক করে। পরে মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়া হয়।
এছাড়া গত শনিবার উপজেলার পত্তাশী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ কেন্দ্রের বাইরে তথ্য সংগ্রহকারীর কাছ থেকে ফরম নেয়ার সময় পত্তাশী গ্রামের তরুণের সাথে ইউনিয়ন যুবলীগ নেতা আল-আমিনের কথা কাটাকাটির এক পর্যায়ে যুবলীগ নেতাকে তরুণ একটি চড় মারে।
পত্তাশী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন হাওলাদার জানান, আমার সামনেই মারধরের ঘটনা ঘটেছে। তবে আমি মীমাংসা করার চেষ্টা করি। কিন্তু আল-আমিনের গ্রæপ বৈঠকে না বসে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন