Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

প্রবাসীদের ওপর হামলা ২ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 

 সিলেটে পাঁচ ভাই রেস্টুরেন্টে তিন প্রবাসীর ওপর হামলার ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোরে সুনামগঞ্জের আলীপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজন হলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি দাস গ্রæপের সদস্য ও জেলা ছাত্রলীগ কর্মী দিপু রায় (২২) ও সাগর তালুকদার রানা (২১)। দিপু নগরের দাড়িয়াপাড়ার মেঘনা বি-৫৯ নম্বর বাসার দেবেশ রায়ের ছেলে এবং সাগর সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাংগাবদপুর গ্রামের সজল তালুকদারের ছেলে।
সিলেট কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া বলেন, অভিযান চালিয়ে মাতাল অবস্থায় ওই দু’জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দু’জনের মধ্যে দিপু মামলার এজাহারভুক্ত আসামি এবং সাগর অজ্ঞাতদের একজন।
উল্লেখ্য, গত ৬ আগস্ট রাতে জিন্দাবাজারের জল্লাপাড়স্থ পাঁচ ভাই রেস্টুরেন্টে তিন যুক্তরাজ্য প্রবাসীর ওপর হামলা করে ছাত্রলীগ কর্মীরা। এ ঘটনায় পরদিন ৭ আগস্ট ওই প্রবাসীদের চাচাতো ভাই মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় মোট ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 



 

Show all comments
  • Nannu chowhan ২০ আগস্ট, ২০১৯, ৮:২১ এএম says : 0
    Oshubidha nai shohojei jamin nia bahir hoya abar shei satrolig, khomotashinder onggo shongghoton bolei kotha...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ