Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ -ডিএমপি কমিশনার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 জন্মাষ্টমী শোভাযাত্রায় ব্যাগ, পোটলা ও সাউন্ড সিস্টেম নিয়ে অংশগ্রহণ করা যাবে না। ধর্ম যার যার, উৎসব সবার। শোভাযাত্রা চলাকালীন রাস্তা সংলগ্ন রুফটপ ডিউটি জোরদার করতে হবে, কোনো অবাঞ্ছিত ব্যক্তিকে শোভাযাত্রায় প্রবেশ করতে দেয়া যাবে না। গতকাল সোমবার জন্মাষ্টমী শোভাযাত্রার নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা-সংক্রান্ত এক সমন্বয় সভায় এ সব কথা বলেন ডিএমপি পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

গতকাল ডিএমপি সদরদফতরে অনুষ্ঠিত সভায় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, ওয়াসা, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন, স্বাস্থ্য অধিদফতর, পুলিশ হেডকোয়ার্টার্স, এসবি, এনএসআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ২৩ আগস্ট বিকেল ৩টায় ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে শোভাযাত্রা শুরু হয়ে বাহাদুর শাহ পার্কে বিকেল ৫টায় শেষ করার সিদ্ধান্ত হয় সভায়। ডিএমপি কমিশনার আরো বলেন, বিভিন্ন স্থান থেকে শোভাযাত্রায় আগত ট্রাক ও পিকআপ সুইপিং করতে হবে এবং আয়োজক কমিটি কর্তৃৃক পরিচয়পত্র সম্বলিত পর্যাপ্ত স্বেচ্ছাসেবক মোতায়েন করতে হবে।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন