Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ভোলায় বাসর রাতেই স্কুলের শিক্ষকের রহস্যজনক মৃত্যু

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ১০:৩৬ এএম | আপডেট : ১:৩২ পিএম, ২০ আগস্ট, ২০১৯

ভোলায় বাসর রাতেই স্কুল শিক্ষক মনির হোসেন (২৮) রহস্যজনক মৃত্যু। ২০ আগস্ট মঙ্গলবার সকালে ভোলার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মো. মনির হোসেন ভোলার পূর্ব ইলিশা ইউপির ৮ নম্বর ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামের আমিনুল মাস্টারের ছেলে এবং স্থানীয় রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন চন্দ্র শীল জানান, শুক্রবার মনিরের সঙ্গে ভোলা পুলিশ লাইনস এলাকার মাহে আলমের মেয়ে বিবি জয়নবের ( কনা) বিয়ে হয়।সোমবার জয়নবকে তার শ্বশুরবাড়িতে আনা হয়। রাতে সব আয়োজন শেষে বর-কনেকে বাসর ঘরে পাঠানো হয়। পরে রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার ভোরে ডেকোরেটরের লোকজন বাড়িতে আসলে মনিরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করে। লোকজন এসে মনিরের লাশ বাহিরে গাছের সাথে জুলন্ত অবস্থায়ত্ত দেখতে পায়।তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা বলতে পারছেন না কেউ। নিহত মনিরের ভাই এনামুল হক জানান তার ভাইকে রাতে বাসর ঘড়ে দিয়ে তারা ঘুমিয়ে পরে। সকালে লোক জনের ডাক চিৎকারে উঠে এসে দেখে মনিরের লাশ। তার ভাইয়ের এভাবে মৃত্যু তারা মানতে নারাজ। তবে তার স্ত্রীর রহস্যজনক অাচরনে তাদের সন্দেহ নিহত মনিরের স্ত্রীর দিকে। ভোলা সদর থানার ওসি ছগির হোসেন জানান নিহত মনিরের লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৪ সেপ্টেম্বর, ২০১৯
৫ সেপ্টেম্বর, ২০১৯
৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ