Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

উইলিয়ামসন ও ধনঞ্জয়ার বোলিং অ্যাকশন সন্দেহজনক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৫:৫৭ পিএম

নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন ও শ্রীলংকান স্পিনার আকিলা ধনঞ্জয়ার বোলিং অ্যাকশন সন্দেহজনক বলে জানিয়েছে ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি)। স্বাগতিক শ্রীলংকা ও নিউজিল্যান্ডের মধ্যকার গল টেস্ট শেষে আইসিসির পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

শ্রীলংকার বোলিং বিভাগের গুরুত্বপূর্ণ স্পিনার ধনঞ্জয়া। গল টেস্টে ৬২ ওভার বল করে ৫ উইকেট নেন তিনি। একই ম্যাচে অনিয়মিত বোলার হিসেবে তিন ওভার বোলিং করেন উইলিয়ামসন।

মঙ্গলবার এক বিবৃতিতে আইসিসি জানায়, ‘ম্যাচ অফিসিয়ালদের রিপোর্ট উভয় দলের খেলোয়াড়দের কাছে হস্তান্তর করা হয়েছে। দু’খেলোয়াড়ের বোলিং অ্যাকশন নিয়ে উদ্বেগ প্রকাশ করা হয়েছে। উইলিয়ামসন ও ধনঞ্জয়া রিপোর্টের ১৪ দিনের মধ্যে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেবেন। পরীক্ষার ফলাফল আসার আগ পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে দু’জন বোলিং করতে পারবেন।’

গেল বছরের নভেম্বরে এই ভেন্যুতেই ইংল্যান্ডের বিপক্ষে এক টেস্টে বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহের তালিকায় পড়েছিলেন ধনঞ্জয়া। পরে বোলিং অ্যাকশন শুধরে ফিরেছেন তিনি। কিন্তু আবারও সন্দেহজনক বোলিং অ্যাকশনের দাগ গায়ে পড়লো ধনঞ্জয়ার।

আগামী বৃহস্পতিবার কলম্বোতে শুরু হবে দুই টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন