Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

উইলিয়ামসন-বোল্ট নেই, অধিনায়ক সাউদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৬:১৫ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। সেই সিরিজে বিশ্রাম দেয়া হয়েছে দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার ট্রেন্ট বোল্টকে। সিরিজে অভিজ্ঞ পেসার টিম সাউদিকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে দেশটির বোর্ড।
লঙ্কান কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়ানোর জন্য তাকে স্কোয়াডে দেয়া হয়েছে তিন স্পিনার মিচেল স্যান্টনার, টড অ্যাসলে এবং ইশ সোধিকে। এছাড়া মারকুটে উইকেটরক্ষক ব্যাটসম্যান টিম সেইফার্টও ফিরেছেন দলে।
বিশ্বকাপের আগে প্লাঙ্কেট শিল্ডের ম্যাচ খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়েছিলেন সেইফার্ট। যে কারণে বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে যান তিনি। এবার ইনজুরি কাটিয়ে পুনরায় দলের সঙ্গে যোগ দিচ্ছেন উইকেটরক্ষক এ ব্যাটসম্যান। এছাড়া ডগ ব্রেসওয়েলের বদলে এসেছেন সেথ র‌্যান্স। আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি। পরবর্তী দুই ম্যাচ হবে ৩ ও ৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই হবে পাল্লেকেলেতে।
টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ড স্কোয়াড: টিম সাউদি, টড অ্যাসলে, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগ্লেইন, ড্যারেল মিচেল, কলিন মুনরো, সেথ র‌্যান্স, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি এবং রস টেলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি-টোয়েন্টি

২৯ ফেব্রুয়ারি, ২০২০
১৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন