Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সোনাইমুড়ীতে পাঁচ মাদকসেবীর কারাদন্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৬:৩৫ পিএম

সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল। দন্ডপ্রাপ্তরা হলো, সোনাইমুড়ী উপজেলার দীঘিরগাঁওর ইব্রাহিম খলিলের ছেলে আমির হোসেন সিদ্দিক (৩০), রুহুল আমিন নগরের আলী আহমদের ছেলে জাকির হোসেন (৩১), বদ্রগাওর জালাল আহমদের ছেলে দ্বীন ইসলাম (২০), পালপাড়ার গোলাম মোস্তফার ছেলে ইমরান হোসেন (২৫) ও বেগমগঞ্জ উপজেলার বোলা বাদশা এলাকার ইউছুফের ছেলে আকাশ (২০)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সকালে উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চার জন ও সোনাইমুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে দুই পিস ইয়াবাসহ একজনকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আমির, জাকির, দ্বীন ইসলাম ও ইমরানকে তিন মাস করে এবং আকাশকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট টিনা পাল, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আনোয়ারুল হক ও থানার ওসি আব্দুস সামাদ কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন