Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপিকে নিষিদ্ধের দাবি যুবলীগের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৭:২৬ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীরা এখনও ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ২১ আগস্ট নৃশংস হত্যাকান্ডে জড়িত সন্ত্রাসী সংগঠন বিএনপিকে নিষিদ্ধ করতে হবে।
আজ মঙ্গলবার রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার ইন্সটিটিউটে ২১ আগস্টের গ্রেনেড হামলার স্বরণে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ দাবি জানান। তিনি বলেন, বিদেশিদের সাথে যোগসাজশে ষড়যন্ত্র করে দেশ ধ্বংসের চক্রান্ত বিএনপি-জামায়াতের রাজনীতির মতোই পরাজিত হবে।
আলোচনা সভায় যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেন, দেশ যখন এগিয়ে চলেছে উন্নয়নের নৌকায় পাল তুলে তখন বিএনপি-জামায়াত জোট তাদের ষড়যন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। হত্যাকারীরা সফল হলে বাংলাদেশ কালো ছায়ায় ঢেকে যাবে তাই সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই আমাদের এগিয়ে যেতে হবে। প্রতিহত করতে হবে সব দুরভিসন্ধি আর চক্রান্ত।
সভায় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, মুজিবুর রহমান চৌধুরী, আব্দুর সাত্তার মাসুদ, মাহবুবুর রহমান হিরণ, আতাউর রহমান, শাহজাহান ভূঁইয়া মাখন, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, আনোয়ার ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান ও শিক্ষা সম্পাদক মিজানুল ইসলাম মিজু, ঢাকা উত্তর যুবলীগের সভাপতি জাফর মাঈনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন



 

Show all comments
  • Nadim ahmed ২০ আগস্ট, ২০১৯, ৭:৩০ পিএম says : 0
    Yes, ban BNP, then only Bangladesh will become a one party state. .... will rule Bangladesh and only ....... can live in Bangladesh. All insaan will leave Bangladesh. This will be okay.
    Total Reply(0) Reply
  • Md Lutfor Rahman ২০ আগস্ট, ২০১৯, ৮:২০ পিএম says : 0
    No
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ