Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

সাভারে নকল ‘গ্রি’ এসির গুদামে র‌্যাবের অভিযান, অর্থদন্ড

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৯, ৯:০৪ পিএম

ঢাকার সাভারে নকল ‘গ্রি’ এসির গুদামে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় নকল গ্রি এসি জব্দ ও মালিককে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরে সাভার বাজার রোডের জেড ইলেকট্রনিক্সের গুদাম ঘরে এই অভিযান পরিচালনা করেন র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন আহম্মেদ।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত আইপিএস তৈরীর কারিগর জহুরুল ইসলাম বাজার রোডের বিলাস সিনেমা হলের সামনে দোতলায় ‘জেড ইলেকট্রনিক্স’ নামক দোকানের ভিতরে অবৈধভাবে চায়না থেকে আনা মালামাল দিয়ে তৈরী নি¤œ মানের এসি ফিটিংস করে নামী দামী ব্রান্ডের লগো ব্যবহার করে বাজারজাত করে আসছিল।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন আহম্মেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাজার রোডের জেড ইলেকট্রনিক্স এর গুদামের অভিযান চালিয়ে ৪টি নকল গ্রি এসি জব্দ করা হয়।

এসময় জেড ইলেকট্রনিক্সের মালিক জহুরুল ইসলামকে নকল এসি ক্রয়-বিক্রয়ের অভিযোগে দুই লাখ টাকা জরিমানা করা হয়। এবং তার দোকানটি বন্ধ করে দেয়া হয়।

এসময় র‌্যাব-৪এর মেজর শিবলী মোস্তফা ও বিএসটিআইএর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাবের অভিযান


আরও
আরও পড়ুন