Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

আউলিয়ায়ে কেরামের অনুসৃত সম্প্রীতির পথ ধরার আহবান

সমন্বয় সভায় সৈয়দ সাইফুদ্দীন আহমদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

অস্ত্র ও পেশি শক্তির পথ ছেড়ে আউলিয়ায়ে কেরামের অনুসৃত শান্তি, স¤প্রীতির পথ ধরার আহবানজানিয়ে মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, মানুষে মানুষে ভালোবাসা ও মেলবন্ধন গড়ে তুলে বৈশ্বিক শান্তির বাতাবরণ তৈরি করতে হবে। বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় পথিকৃতের ভূমিকা রেখেছিলেন শাহসূফি সৈয়দ মইনুদ্দীন আহমদ আল-হাসানী।

আগামী ২৭ আগস্ট মাইজভান্ডার দরবারে অনুষ্ঠেয় সৈয়দ মইনুদ্দীন আহমদ আল-হাসানীর ৮ম বার্ষিক ওরশ উপলক্ষে ফটিকছড়ি উপজেলা ও থানা প্রশাসনের সঙ্গে প্রশাসনিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গত সোমবার মাইজভান্ডার গাউছিয়া রহমানিয়া মইনীয়া মনজিলের সেমিনার হলে অনুষ্ঠিত সমন্বয় সভায় সভাপতিত্ব করেন ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সায়েদুল আরেফীন।

সমন্বয় সভায় বক্তব্য রাখেন আনজুমান সাবেক সভাপতি ইকবাল রিসালপুরী, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এজিএম আবু তৈয়ব, সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভান্ডারী ট্রাস্টের মহাসচিব অ্যাডভোকেট কাজী মহসীন চৌধুরী, আনজুমান চট্টগ্রাম দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ শহীদুল্লাহ, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি জাহেদ উল্লাহ কোরাইশী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ