Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

রাজশাহীতে মার্কেটে মিলল নিখোঁজ ব্যবসায়ীর লাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১০:৪৬ এএম

রাজশাহী মহানগরীতে নির্মাণাধীন একটি মার্কেটে এক লেবু ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। নিহতের নাম লাল মিয়া (৪২)। মঙ্গলবার রাতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম এলাকার একটি নির্মাণাধীন মার্কেটের নিচতলার একটি দোকান ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত লাল মিয়া নগরীর রাজপাড়া থানার গুঁড়িপাড়া এলাকার মৃত আবদুস সামাদের ছেলে। 
কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্তত তিন দিন আগে লাল মিয়ার মৃত্যু হয়েছে। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা দুর্গন্ধ পেয়ে মার্কেটের ভেতরে যান। এ সময় লাল মিয়ার লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে তারা লাশ উদ্ধার করতে যান।

এ ছাড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

লাল মিয়ার বড় ভাই লিটন আলী বলেন, তার ভাই হড়গ্রাম বাজারে লেবু বিক্রি করত। আয়ের টাকায় মাদকও সেবন করত। তিন দিন ধরে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। কীভাবে তার ভাইয়ের মৃত্যু হয়েছে তা তারা বুঝতে পারছে না।

এ ব্যাপারে ওসি মনসুর আলী আরিফ বলেন, লাল মিয়ার লাশের শরীরে কোনো আঘাত দেখা যায়নি। তাই মৃত্যুর কারণ তারাও নিশ্চিত হতে পারেননি। বিষয়টি ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিতভাবে বলা যাবে।

এ ঘটনায় তারা থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। বুধবার সকালে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ