Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

এক শাড়িতে ফাঁস নিয়ে নব দম্পতির আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১০:৫৩ এএম

মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রামে একই শাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন নীরব বিশ্বাস (২০) ও  তার স্ত্রী শ্রাবণী বিশ্বাস (১৮)। মঙ্গলবার (২০ আগস্ট) দিনগত রাতে নিজ বাড়িতে তারা আত্মহত্যা করেন। 

রাঘবদাইড় গ্রামের রবীন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নীরব বিশ্বাস ও শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের বিশ্বজিৎ বিশ্বাসের মেয়ে শ্রাবণী বিশ্বাসের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। দুই পরিবারের অমতে ২৫ দিন আগে তারা বিয়ে করেন। বিয়ের পর ছেলের বাড়ি থেকে তাদের সম্পর্ক মেনে নিলেও মেয়ের বাড়ি থেকে মেনে নেয়নি। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে এ কারণেই আত্মহত্যা করতে পারেন তারা।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে নিজেদের শোবার ঘরের আড়ার সঙ্গে একই শাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন তারা। এসময় বাড়িতে কেউ ছিল না। পরে বাড়ির লোকজন টের পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়না-তদন্তের জন্য মরদেহ দু’টি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  এ বিষয়ে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ