Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬, ২৪ মুহাররম ১৪৪১ হিজরী

পালকিতে সাব্বিরের ঘরে এলেন অর্পা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১১:১৭ এএম

বিশ্বকাপের আগেই বান্ধবী অর্পাকে বিয়ে করেছেন সাব্বির রহমান। ক্রিকেট খেলায় ব্যস্ত থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। জাতীয় দলের এখন কোনো খেলা নেই আর সে সুযোগেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান সেরে ফেললেন সাব্বির।

জানা গেছে, মঙ্গলবার রাজধানীর মিরপুর ১৪ নম্বরের একটি কনভেনশন হলে হয়েছে সাব্বিরের বৌভাত অনুষ্ঠান। এ অনুষ্ঠানে পালকিতে চড়ে আসেন সাব্বিরের স্ত্রী মালিহা তাসনিম অর্পা।

একসময় গ্রাম-গঞ্জে এটির প্রচলন থাকলেও এখন বউদের পালকিতে চড়ার দৃশ্য খুবই বিরল। তবে সাব্বির রহমানের বিয়েতে দেখা গেল সেই আগের দিনের দুর্লভ চিত্র।

২০১৪ সালের ফেব্রুয়ারিতে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় সাব্বিরের। একই বছরের নভেম্বরে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। দুই বছর পর টেস্ট ক্রিকেটের আভিজাত্যের ফরম্যাটে অভিষেক হয় তার।

জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে আর ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে দুই হাজার ৭২০ রান করেছেন সাব্বির।



 

Show all comments
  • Md Harun al Rashid ২১ আগস্ট, ২০১৯, ১:৪৮ পিএম says : 0
    ভাল, এতো দেখি গোলকি(?) নওশার সাজে বেহেরা!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন