Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:২৭ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবুল কালাম (৫০)। বুধবার ভোরে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়িওয়ালার ধারণা, ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে।

নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত আবদুল গনি ঢালির ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকতেন এবং একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করতেন।

বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, শ্বশুরের বাড়িতে তিনি সপরিবারে বসবাস করে ব্যবসা করেন। ঈদের পর ১৫ আগস্ট সপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেড়াতে যান। বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো-ছিটানো।

দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন নৈশপ্রহরী আবুল কালামের মুখে কচটেপ পেঁচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের ওপর পড়ে আছে। এরপর তিনি আশপাশের লোকজনদের জানান ও পুলিশে খবর দেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ