Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:৩৯ পিএম

লক্ষ্মীপুরে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে সদর উপজেলার কাজির দিঘীর পাড় বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

আলমগীর হোসেন রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের শাইছা গ্রামের মৃত বশির উল্যাহর ছেলে। তিনি রায়পুর পৌর শহরের শাহী হোটেল সংলগ্ন তানহা কম্পিউটারের মালিক।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার বিকেলে সদর উপজেলার মান্দারী বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা ৬ লাখ টাকা আনতে যান আলমগীর হোসেন। এরপর রাত ৯টা থেকেই আলমগীরের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে বহু জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবার।

আজ বুধবার সকালে সদর উপজেলার কাজির দিঘীর পাড় এলাকায় বাজারের পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ