Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে ডোবা থেকে কম্পিউটার ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১:১২ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ফটোকপি ও কম্পিউটার ব্যবসায়ী আলমগীর হোসেন (৪৫) এর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার ১নং উত্তর হামচাদী ইউনিয়নের কাজীর দিঘীরপাড় মাছ বাজারের পূর্ব পাশে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। মৃত আলমগীর হোসেন মঙ্গলবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন।

আলমগীর হোসেন রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আকবর আলী বাড়ীর মৃত বাদশা মিয়ার ছেলে ও রায়পুর পৌর শহরে শাহী হোটেল সংলগ্ন তানহা ফটোকপি ও কম্পিউটার ব্যবসায়ী ছিলেন।

মৃত আলমগীরের স্ত্রী নাসরিন আক্তার বলেন, মঙ্গলবার বিকালে বাসা থেকে ৬ লাখ টাকা নিয়ে মান্দারী বাজারের এক ব্যবসায়ীকে দেওয়ার জন্য বের হন তার স্বামী। সন্ধায় ওই ব্যবসায়ীকে টাকা দিয়ে রায়পুর উপজেলার সোনাপুর এলাকার বাসাবাড়ী বাজার নামক স্থানে কাজ সেরে বাসায় ফিরবে বলে মোবাইল ফোনে স্ত্রীকে জানান।

দীর্ঘ সময় পার হয়ে গেলে স্বামী বাসায় ফিরে না আসায় স্ত্রী নাসরিন আক্তার স্বামীর মোবাইলে বার বার কল দেয়ার পরও অপরপ্রান্ত থেকে কল রিসিভ করা হয়নি। উপরুন্ত রাত ৯ টার পর থেকে আলমগীর হোসেনের সাথে থাকা মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

আত্মীয়স্বজনরা আলমগীর হোসেনকে খুঁজতে বের হয়, খোঁজ না পেয়ে বুধবার সকালে সম্ভাব্য সবস্থানে খোঁজ করা হলেও তার কোন খবর পাওয়া যায়নি।
আজ বুধবার সকাল ১০ টার দিকে খবর পাই রায়পুর ও লক্ষ্ণীপুর সদর উপজেলার বর্ডার এলাকা উত্তর হামচাদী ইউনিয়নের বাজারের পাশে একটি ডোবায় গলাকাটা ক্ষতবিক্ষত একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। বিষয়টি লোকমুখে শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার স্বামী আলমগীর হোসেনের লাশ ডোবার পানিতে ভাসছে।

সদর থানার অফিসার ইনচার্জ ওসি আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ব্যবসায়ী কোনো বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ