Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে নিখোঁজের তিন দিন পর বিষখালী নদী থেকে জেলের লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১:৩৬ পিএম

ঝালকাঠির নলছিটি উপজেলার বিষখালী নদীতে নিখোঁজের তিনদিন পর লিটন সিকদার নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় স্থানীয় জেলেরা রাজাপুরের পালট এলাকার নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে। গত রবিবার বিকেলে মাছ ধরার সময় নৌকা থেকে পড়ে যাওয়া ছয় বছরের ছেলে রামিনকে বাঁচাতে গিয়ে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ হয় লিটন সিকদার। নদী থেকে ছেলেকে স্থানীয় জেলেরা উদ্ধার করায় সে প্রাণে বেঁচে যায়। জেলে লিটন সিকদার উপজেলার চাঁনপুরা গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, লিটন সিকদার তার ছয় বছর বয়সের ছেলে রামিন সিকদারকে নিয়ে রবিবার বিকেলে ইলিশ মাছ ধরার জন্য নৌকায় করে বিষখালী নদীতে যায়। মাঝ নদীতে জাল টেনে ওঠানোর সময় রামিন নদীতে পড়ে যায়। ছেলেকে উদ্ধারের জন্য বাবা নদীতে ঝাপ দেয়। এ ঘটনা দেখে অন্য জেলেরা এসে ছেলেকে উদ্ধার করতে পারলেও বাবা নদীতে ডুবে নিখোঁজ হয়। তিন দিন ধরে স্বজনরা নদী তীরে খুঁজে বেড়ায় নিখোঁজ জেলেকে। বৃহস্পতিবার জেলেরা সকাল ৯টার দিকে রাজাপুর উপজেলার বিষখালী নদীর পালট চরে লিটনের লাশটি ভাসমান অবস্থায় দেখতে পায়। স্বজনরা খবর পেয়ে সকাল ১০ টার দিকে তার লাশ বাড়িতে নিয়ে আসেন। সকাল ১১টায় তার লাশ চাঁনপুরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ