Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কাভার্ড ভ্যানে ৫০ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ২:৩১ পিএম

চট্টগ্রামে একটি কাভার্ড ভ্যানে তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। কাভার্ড ভ্যানটি কক্সবাজার থেকে ভোলা জেলায় যাচ্ছিল। মঙ্গলবার রাত তিনটায় চট্টগ্রাম নগরী অতিক্রমের সময় তাতে তল্লাশি করে র‌্যাব। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- মো. মনা (২২), হাসান খান (২৪) এবং মো. শিহাব (৩২)।
র‌্যাব-৭ এর সহকারি পরিচালক এএসপি মো. মাশকুর রহমান বলেন, কাভার্ড ভ্যানের ভেতরে বিশেষ চেম্বার বানিয়ে সেখানে ইয়াবা রেখেছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা সেটি আটকে তল্লাশি করি। ওই তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এসব ইয়াবা ট্যাবলেট জনৈক মোঃ মামুদ উল্যাহ ওরফে মাহবুব কোম্পানীর (৩০) কাছ থেকে সংগ্রহ করে পাচার করছিল। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য দুই কোটি ৪৬ লাখ ২০ হাজার টাকা এবং জব্দকৃত কাভার্ড ভ্যানটির আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ