Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজালাল বিমানবন্দরে ইয়াবাসহ আটক জসিম রিমান্ড শেষে কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ৬:২৫ পিএম

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে জসিম উদ্দিন নামের এক ব্যক্তিকে। আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ বুধবার (২১ আগস্ট) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফাজ্জাল হোসেন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রাজধানীর বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফ হোসেন আসামিকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন জনান। তবে এদিন আসামিপক্ষের আইনজীবী জামিনের কোনো আবেদন করেনি।
গত ১৯ আগস্ট বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত একদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। ওইদিন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল আলম রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত জামিনের আবেদন নাকচ করে দেন।
মামলা সূত্রে জানা যায়, গত ১৮ আগস্ট জসিম কক্সবাজার থেকে একটি ফ্লাইটে দুপুর পৌনে একটায় ঢাকায় পৌঁছান। বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ১০ হাজার পিস ইয়বাসহ জসিম উদ্দিনকে (৩৬) আটক করেন। পরে তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়। আটক জসিম উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার গৌজ ঘোনা পালংখালী গ্রামের নূর আহমদের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ