Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বাবার পৈশাচিকতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ মেয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

মেয়েটির বয়স যখন ছয় বছর, তখন থেকেই নিজের বাবার লালসার শিকার সে। এভাবেই কেটে গেছে ১৬ বছর। এর মধ্যে বাবার ধর্ষণের কারণে বারবার গর্ভবতী হয়ে পড়ে সে। প্রতিবারই পিল খাইয়ে গর্ভপাত করিয়ে দেয় মা। নিজের সঙ্গে ঘটেচলা এই নারকীয় অত্যাচারকে ভবিতব্য হিসেবেই মেনে নিয়েছিল মেয়েটি। কিন্তু বাবা যখন এবার ছোট বোনের দিকে হাত বাড়ালো তখন আর চুপ করে থাকতে পারেনি সে। নিজেকে বাঁচাতে যা পারেনি, ছোট বোনকে বাঁচাকে তাই করলো ২২ বছরের মেয়েটি। বাবার পৈশাচিকতার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয় সে। এরপর থেকে অভিযুক্ত ৪৪ বছরের ওই ব্যক্তি পলাতক রয়েছে। স্বামীর অপরাধে মদদ দেয়ায় তার ৪২ বছরের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। ছয় বছর বয়স থেকে নিজ পিতার হাতে ধর্ষিত হওয়া শুরু করে ওই তরুণী। তার ছোট বোনের বয়স ১৪ বছর। মেয়েটি জানায়, কিছুদিন ধরেই বাবা তাকে দফায় দফায় যৌন হয়রানি করছিল। কিন্তু প্রতিবারই দিদি তাকে ধর্ষিত হওয়ার থেকে বাঁচিয়ে দিতো। ১৮ বছর ও ৮ বছরের দুই ভাই, বাড়ির ভাড়াটিয়া ও কয়েকজন আত্মীয় পুরো বিষয়টি জানলেও কেউ কখনও প্রতিবাদ করেনি। ধর্ষণের শিকার দুই বোন ইতোমধ্যেই ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দিয়েছে। দ্য টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • ash ২২ আগস্ট, ২০১৯, ১০:৫৭ এএম says : 0
    that is ..........., that is india
    Total Reply(0) Reply
  • Muhammad Zahir Rayhan ২২ আগস্ট, ২০১৯, ১২:০২ পিএম says : 0
    এ জন্য ইসলামে পর্দার বিধান করা হয়েছে যাতে করে মা বোনেরা নিরাপদে থাকে তার আগে হলো আদর্শ শিক্ষা আল্লাহর তায়ালার ভয় যখন সে এ জন্য ইসলাম শিক্ষা ফরয করা হয়েছে যদি তার বা জানতো নিজ স্ত্রী ছাড়া নিজের মেয়ে বা অন্য মেয়ের সাথে যৌন কর্ম বা তাকানো টাই জিনা হয় আমাকে জাহান্নামের পুড়তে হবে তা হলে সে কখনো এ ধরণের কাজ করতো না আল্লাহ মা বোনদের ইজ্জত রক্ষা করুণ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন